রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শহরের যাত্রীদের ইজিবাইক ব্যবহারে সচেতন হতে শেরপুর পুলিশ সুপারের আহবান

প্রকাশিত হয়েছে -

শেরপুর শহরের যানযট নিরসনে জেলা পুলিশের সাম্প্রতিক সময়ের গৃহিত প্রদক্ষেপ আরো বেগবান করতে শহরের যাত্রীদের ইজিবাইক ব্যবহারে আরো সচেতন হওয়ার আহবান জানিয়েছেন শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম। আজ সকালে পুলিশ লাইন্স মিলনায়তনে এক মতবিনিময় সভায় তিনি এই আহবান জানান।

তিনি বলেন, শহরের যানযট নিরসনে জেলা পুলিশের “রং দেখে চড়বো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি” এই স্লোগান বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে। মাসের জোড়া তারিখে সাদা রং এবং বিজোড়া তারিখে কমলা রং চিহ্নিত ইজিবাইক ব্যবহারে সচেতনতা বৃদ্ধির জন্য আহবান জানান তিনি ।

মতবিনিময় সভায় শিক্ষার্থী, অভিভাবক ও নিয়মিত যাত্রীদের ইজিবাইকে চড়ার আগে তারিখ অনুযায়ী রং দেখে চড়ার আহবান জানানো হয়েছে। নির্ধারিত তারিখে ভিন্ন রং এর ইজিবাইক দেখা মাত্র আইনশৃঙ্খলা বাহিনীকে জানানোর পরামর্শও দেয়া হয়েছে মতবিনিময় সভায়।

Advertisements

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, সহকারী পুলিশ সুপার রেজওয়ান দীপু, নাসরিন আক্তার, জেলার বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, পেট্রোল পাম্প মালিক সমিতির নেতৃবৃন্দ ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।