সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শ্রীবরদীতে অসহায় দরিদ্র পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ

প্রকাশিত হয়েছে -

শ্রীবরদীতে অসহায় দরিদ্র পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছেন শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব কৃষিবিদ এডভোকেট আ.স.ম হোসেন আল ফারুক ডিউন।

৩১ মে বৃস্পতিবার সকালে উপজেলার গোশাইপুর ইউনিয়নে বালিয়াচন্ডি গ্রামে দরিদ্র দিন মজুর হাবিবুল্লাহর মেয়ে মিষ্টি আক্তারের হাতে ওই সেলাই মেশিন তোলে দেয়া হয়। হাবিবুল্লাহর একটি ছেলে ইউনুছ শ্রীবরদী সরকারি কলেজে বি.এ ২য় বর্ষে পড়াশোনা করে ও মেয়ে মিষ্টি আক্তার দশম শ্রেণি পর্যন্ত লেখাপড়ার পর দরিদ্রতার কারণে পড়াশোনা হয়নি।

এ সময় ইউনুছের লেখাপড়ার জন্য নগদ অর্থও প্রদান করা হয়। এছাড়াও আলহাজ্ব কৃষিবিদ এডভোকেট আ.স.ম হোসেন আল ফারুক ডিউন ওই অসহায় দরিদ্র পরিবারের পড়াশোনাসহ সার্বিক দায়িত্ব নেন।

Advertisements

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, টেংগরপাড়া উচ্চ বিদ্যালয়ের (অব:) প্রধান শিক্ষক শফি উদ্দিন মল্লিক লিচু মাষ্টার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও চেম্বাস অফ কমার্স এন্ড ইন: এর পরিচালক তাপস সাহা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড গোশাইপুর ইউ.পি’র সভাপতি আ: রহমান প্রমুখ।