রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

প্রধানমন্ত্রী শেখহাসিনা মনে করেন আলেম সমাজ হলেন সমাজের আর্শিবাদ শেরপুরে ইসলামী ফাউন্ডেশন মহাসচিব

প্রকাশিত হয়েছে -

প্রধান মন্ত্রী শেখ হাসিনা মনে করেন আলেম সমাজ হলেন সমাজের আর্শিবাদ। তারা যদি যথাযথ কাজ করেন তাহলে সমাজটা ঠিক থাকবে। রাজনীতিবিদরা রাজনীতি করবেন, ডাক্তার ডাক্তারের কাজ করবে, আলেম সমাজ শান্তিশৃংখলা রাখতে কোরআন-সুন্নাতের আলোকে বয়ান করবেন, খুদবা দিবেন বলে জানিয়েছেন ইসলামী ফাউন্ডেশনের মহাসচিব সামীম মোহাম্মদ আফজাল ।
তিনি সোমবার রাতে শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধে আলেম-ওলামাদের করণীয় শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন ।

জেলা ইসলামী ফাউন্ডেশনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত এ আলোচনা সভায় শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালা ও আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা ইসলামী ফাউন্ডেশনের উপ পরিচালক মো. হাবেজ আহম্মেদ এবং প্রধান আলোচক ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান।

এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার খালেদ বিন নূর, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. হাবিবুর রহমান ও সদর উপজেলার চেয়ারম্যান মো. ছানুয়ার হোসেন ছানু।

Advertisements

এসময় জেলার বিভিন্ন মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা স্কুল এবং বিভিন্ন মাদরাসার সুপার ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।