You dont have javascript enabled! Please download Google Chrome!

৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে শেরপুর ডায়াবেটিক সমিতির নির্বাচন

আগামী ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে শেরপুর ডায়াবেটিক সমিতির পরিচালনা পরিষদের নির্বাচন । এ নির্বাচনে ২০ নভেম্বর পরিচালনা পরিষদের ১৪ পদে দুটি প্যানেলে ২৮ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

তাদের মধ্যে সভাপতি পদে ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা, বর্তমান সভাপতি রাজিয়া সামাদ ডালিয়া ও সাধারণ সম্পাদক পদে এডভোকেট ইমাম হোসেন ঠান্ডুর নেতৃত্বাধীন একটি প্যানেলের বিপরীতে অপর প্যানেল থেকে সভাপতি পদে সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক পদে বিদায়ী সাধারণ সম্পাদক ডাঃ এটিএম মামুন জোশ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ডালিয়া-ঠান্ডু প্যানেলে ২টি সহ-সভাপতি পদে অধ্যাপক মোঃ মনিরুজ্জামান ও অধ্যাপক শাহী উম্মুল বানিন, ২টি যুগ্ম সাধারণ সম্পাদক পদে এসএম এনামুল হক মিরজু ও এডভোকেট শক্তিপদ পাল, কোষাধ্যক্ষ পদে মাহবুবুর রহমান সুজা এবং ৭টি নির্বাহী সদস্য পদে আঞ্জুমুন লিপি, আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম, নন্দ সাহা, আলহাজ্ব মোঃ ফজলুল হক, রোকেয়া বেগম, লেহাজ উদ্দিন ও মাওলানা শরাফত আলী প্রতিদ্বন্দ্বিতা করছেন। অন্যদিকে মোস্তফা-জোশ প্যানেলে সহ-সভাপতি পদে এডভোকেট মোঃ আনিসুজ্জামান ও এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এডভোকেট ছামিউল ইসলাম আতাহার ও মোঃ সেরাজুল করিম পনির, কোষাধ্যক্ষ পদে ফজলুল কবীর সুরুজ এবং নির্বাহী সদস্য পদে গোলাম মোঃ শরীফুল আলম মুক্তা, শেখ মামুনুল আলম, আলহাজ্ব মোস্তফা খাজা কামাল, মজিবর রহমান, এডভোকেট মোখলেসুর রহমান জীবন, শফিউল আলম চাঁন ও ছালেহ আহমদ বাবুল প্রতিদ্বন্দ্বিতা করছেন।

৩ বছর মেয়াদী এ পরিচালনা পরিষদের নির্বাচনে এবার ভোটার হয়েছেন ২৫১ জন।

এদিকে ওই নির্বাচনে জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার নুরুল ইসলাম হিরু প্রধান নির্বাচন কমিশনার এবং অধ্যাপক মুশফিকুজ্জামান সেলিম ও এডভোকেট গোলাম কিবরিয়া বুলু নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন।

নির্বাচনের বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার জানান, জেলার একটি দায়িত্বশীল শীর্ষ প্রতিষ্ঠানের এ নির্বাচনে জেলার অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তিরাও সদস্য-আজীবন সদস্য রয়েছেন। কাজেই এ নির্বাচন অনেক গুরুত্ব বহন করে। এজন্য সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের বিষয়ে আমাদের সর্বোচ্চ সতর্কতা রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!