You dont have javascript enabled! Please download Google Chrome!

৭ মার্চের ভাষণকে বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য ঘোষণায় শেরপুরে আনন্দ শোভাযাত্রা আগামী ২৫ নভেম্বর

৭ মার্চের ঐতিহাসিক ভাষণকে ইউনেস্কো বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য ঘোষণা করায় সারাদেশে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হবে আগামী ২৫ নভেম্বর শনিবার। ওই কর্মসূচী সফল করতে ইতোমধ্যে মন্ত্রীপরিষদ বিভাগের সিদ্ধান্তের চিঠি বিভিন্ন বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকদের কাছে পাঠানো হয়েছে।

এদিকে ওই কর্মসূচী সফল করতে ১৫ নভেম্বর বুধবার শেরপুরে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষ রজনীগন্ধায় এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এটিএম জিয়াউল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আরিফুল ইসলাম, সমাজসেবা বিভাগের উপ-পরিচালক এআরএম ওয়াহিদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, জেলা তথ্য অফিসার তাহলিমা জান্নাত লিমা, জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শামছুন্নাহার কামাল, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার প্রমুখ।

সভায় সিদ্ধান্ত নেওয়া হয়, ২৫ নভেম্বর সকালে প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক দলের নেতা-কর্মী, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের কর্মীসহ স্কুল-মাদ্রাসা ও কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে জেলা কালেক্টরেট ভবন অঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হবে। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করবে। পরে শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে ৭ মার্চের ভাষণ ও মুক্তিযুদ্ধের বিভিন্ন প্রামাণ্যচিত্রসহ স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!