You dont have javascript enabled! Please download Google Chrome!

৭ই মার্চের ঐতিহাসিক ভাষন বিশ্ব প্রামান্য ঐতিহ্যের স্বীকৃতি লাভ করায় শেরপুরে আনন্দ র‌্যালী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষন ইউনেস্কোর মেমোরী অফ দ্যা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল অন্তর্ভূক্তির মাধ্যমে বিশ্ব প্রামান্য ঐতিহ্যের স্বীকৃতি লাভ করায় দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে শেরপুরে আনন্দ শোভাযাত্রা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে জেলা প্রশাসকের কার্যালয় থেকে সরকারী- বেসরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের অংশগ্রহণে একটি র‌্যালী শহর প্রদক্ষিণ করে।

পরে শেরপুর শহীদ দারোগ আলী পৌর পার্কে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা পরিষদ ও শেরপুর পৌরভার সহযোগিতায় আলোচনাসভা অনুষ্ঠিত হয়। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এটিএম জিয়াউল ইসলামের সভাপতিত্বে অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, অতিরিক্ত পুলিশ সুপার খালিদ বিন নূর, শেরপুর পৌরসভার মেয়র গোলাম কিবরিয়া লিটন, উপজেলা চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, শেরপুর প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার প্রমূখ।

অনুষ্ঠানে শেরপুর শিল্প কলা একােডেমী শিল্পগোষ্ঠী, উদীচী শিল্পগোষ্ঠী, শেখ রাসেল শিশু মঞ্চ, রেড ক্রিসেন্টসহ বিভিন্ন সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা স্বত:স্ফূর্তভাবে অংশগ্রহণ করে। আলোচনা শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই খবরটির ভিডিও দেখতে ক্লিক করুন : SherpurTimesTV

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!