You dont have javascript enabled! Please download Google Chrome!

৬ষ্ঠ বর্ষে অনলাইন গণমাধ্যম শেরপুর টাইমস

৫ম বর্ষ পেরিয়ে ৬ষ্ঠ বর্ষে প্রদার্পন করেছে শেরপুর জেলাভিত্তিক প্রথম অনলাইন গণমাধ্যম শেরপুর টাইমস ডটকম। ২০১৩ সালের এদিনে জেলার প্রথম জেলাভিত্তিক অনলাইন গণমাধ্যম হিসেবে যাত্রা শুরু করে শেরপুর টাইমস। এ উপলক্ষে সোমবার সন্ধ্যা ৭ টায় শহরের নিউমার্কেস্থ শেরপুর টাইমস কার্যালয়ে এক আলোচনাসভা ও কেককাটার আয়োজন করা হয়।

শেরপুর টাইমস ডটকমের সম্পাদক এস এ শাহরিয়ার মিল্টনের সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক ,এস এ টিভির শেরপুর জেলা প্রতিনিধি প্রভাষক মহিউদ্দিন সোহেলের সঞ্চলনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর টাইমসের প্রকাশক ও শেরপুর জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিসুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে শেরপুর টাইমসের উপদেষ্টা সম্পাদক ও দেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি রফিক মজিদ, ব্যবস্থাপনা সম্পাদক ও দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি সাবিহা জামান শাপলা, বার্তা সম্পাদক এম.সুরুজ্জামান উপস্থিত ছিলেন।

এছাড়াও বক্তব্য রাখেন শেরপুর টাইমসের স্টাফ রিপোর্টার ও ডিবিসি নিউজ টেলিভিশনের ইমরান হাসান রাব্বী, শেরপুর টাইমসের নালিতাবাড়ীর স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর আলম তালুকদার, শেরপুর টাইমসের শ্রীবরদীর স্টাফ রিপোর্টার রমেশ সরকার, শ্রববদী প্রতিনিধি শাকিল মোরাদ, ঝিনাইগাতী প্রতিনিধি জাহিদুল হক মনির, নকলা প্রতিনিধি জিয়াউল হক জুয়েল, শেরপুর টাইমস পাঠকবন্ধুর জেলা সমন্বয়কারী, তরুন বির্তাকিক ইমদাদুল হক রিপন, শেরপুর টাইমসের শহর প্রতিবেদক নাইম ইসলাম,শেরপুর টাইমসের আইটি এক্সিকিউটিভ ইফতেখার পাপ্পু ও সাব্বির ।

অনুষ্ঠানে বক্তারা খবর প্রকাশের ক্ষেত্রে নিরপেক্ষতা, সমৃদ্ধি, দেশের স্বাধীনতার চেতনা, মাটি ও মানুষের কথা বলতে দলমত নির্বিশেষে গণমানুষের হৃদয়ে স্থান করে নিবে এই প্রত্যাশা ও সাফল্য কামনা করেন। কেক কাটা শেষে শেরপুর টাইমস প্রকাশক আনিসুর রহমান আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে হোটেল সম্াটে এক প্রীতিভোজে অংশ গ্রহন করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!