You dont have javascript enabled! Please download Google Chrome!

৪র্থ জাতীয় উন্নয়ন মেলায় “শ্রেষ্ঠ ব্র্যান্ডিং জেলা শেরপুর”

৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ তে শ্রেষ্ঠ ব্র্যান্ডিং জেলা হিসেবে শেরপুর নির্বাচিত হয়েছে। ঢাকা জেলার আয়োজনে মেলাতে জনপ্রশাসন মন্ত্রণালয় এবং কেবিনেট ডিভিশনের সার্বিক নির্দেশনায় এবং a2i এর তত্ত্বাবধানে দেশের ৬৪টি জেলার মধ্যে ২০ টি জেলার মধ্যে ব্র্যান্ডিং বিষয়ক এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ২০ টি জেলা তাদের জেলা ব্র্যান্ডিং প্রদর্শন করে।

৬৪টি জেলা তাদের নিজ জেলার ব্র্যান্ডিং পণ্য ও ব্র্যান্ডিং কার্যক্রম প্রদর্শন করে এবং তা মেলায় আগত দর্শনার্থীদের মাঝে তুলে ধরে এবং এর প্রচার প্রচারণা করে সকলের মাঝে তাদের ব্র্যান্ডিংকে মানুষের মাঝে প্রচারণা কার্যক্রম চালায়। শেরপুর জেলার জেলা ব্র্যান্ডিং “পর্যটন” কে প্রচার ও প্রসারের জন্য জেলার বিভিন্ন কার্যক্রমে জেলা ব্র্যান্ডিং এর লোগো ব্যবহার করে ব্র্যান্ডিং কে মানুষের মাঝে প্রচার, অডিও-ভিডিওর মাধ্যে প্রচার ও জেলা ব্র্যান্ডিং কে জনপ্রিয় করতে অবদানের জন্য শেরপুর জেলাকে শ্রেষ্ঠ জেলা ব্র্যান্ডিং জেলা হিসেবে সম্মাননা সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়।

জাতীয় উন্নয়ন মেলায় শেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার মোস্তাফিজুর রহমান শাওন সম্মাননা স্মারক ও ক্রেস্ট গ্রহণ করেন। এবারের মেলাতে ৭টি জেলাকে শ্রেষ্ঠ জেলা ব্র্যান্ডিং জেলা হিসেবে সম্মাননা সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!