You dont have javascript enabled! Please download Google Chrome!

৩৬ তম বিসিএসে শেরপুরের ক্যাডার হলেন যারা

৩৬ তম বিসিএসে বিভিন্ন ক্যাডারে নিয়োগের জন্য এবার শেরপুরের ১৯ জন চূড়ান্তভাবে মনোনীত হয়েছেন। সম্প্রতি সরকারি কর্ম কমিশন (পিএসসি) স্ব-স্ব ক্যাডারে তাদের নিয়োগের জন্য সুপারিশ করেছে। সুপারিশকৃতদের মধ্যে রয়েছেন শেরপুর সদর উপজেলার ১২ জন। এরা হলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানজিদা রহমান (প্রশাসন), ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আফিয়া আমিন (প্রশাসন), ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শফিকুর রহমান (পুলিশ), ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষর্থী হুমাইরা চৌধুরী পুনম (পররাষ্ট্র), ওসমানী মেডিকেল কলেজের শিক্ষর্থী মোঃ আসমাউল ইসলাম (স্বাস্থ্য), ঢাকা মেডিকেল কলেজের শিক্ষর্থী অহিদ ইকবাল খোকন (স্বাস্থ্য), ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষর্থী ফারহানা ফেঞ্চি (শিক্ষা), ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষর্থী সোহেল রানা (শিক্ষা), ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শামস উদ্দিন খোকন (শিক্ষা), ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দেলোয়ার হোসেন (শিক্ষা), জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী উমর শরীফ আরমান (শিক্ষা) ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রওশন আলম মিঠু (শিক্ষা)।
নকলা উপজেলার রয়েছেন ৩ জন। এরা হলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষর্থী নূরে আলম বাপ্পি (কৃষি), রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষর্থী শাহরিয়া সুলতানা শুভ্রা (শিক্ষা) ও আনন্দমোহন কলেজের শিক্ষর্থী আতিকুর রহমান (শিক্ষা)।
ঝিনাইগাতী উপজেলার রয়েছেন ২ জন। এরা হলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষর্থী মাহমুদুল হাসান মিজান (কৃষি) ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষর্থী মোঃ হান্নান মিয়া (শিক্ষা)।
এছাড়া নালিতাবাড়ী উপজেলা থেকে রয়েছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষর্থী সাঈদ রতন (কৃষি) ও শ্রীবরদী উপজেলা থেকে রয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মনোয়ারুল ইসলাম (শিক্ষা)।
উল্লেখ্য, ৩৫ তম বিসিএস ক্যাডারে অর্ন্তভূক্ত হয়েছিলেন শেরপুরের ১৬ জন।
শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!