You dont have javascript enabled! Please download Google Chrome!

৩১ মার্চ ছাত্রলীগের সম্মেলন

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন আগামী ৩১ মার্চ ও ১ এপ্রিল অনুষ্ঠিত হবে। সম্মেলনকে সামনে রেখে ১২ জানুয়ারি সংগঠনটির কেন্দ্রীয় সংসদের সভা ডাকা হয়েছে। সেখানে ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর, ঢাকা মহানগর দক্ষিণসহ সুপার ইউনিটগুলোর সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে।

এদিকে সোমবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। সেখানে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রীর পরামর্শে কেন্দ্রীয় সম্মেলনের এই তারিখ নির্ধারণ হয়েছে বলে একটি সূত্র জাগো নিউজকে নিশ্চিত করেছে।

এ বিষয়ে ছাত্রলীগের সধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন জাগো নিউজকে বলেন, আমরা নেত্রীর সঙ্গে দেখা করেছি। তিনি আমাদের সম্মেলনের প্রস্তুতি নিতে বলেছেন। যে কমিটিগুলো একখনো বাকি আছে সেগুলো দিতে বলেছেন। ১২ জানুয়ারি আমাদের কেন্দ্রীয় সংসদের সভা ডাকা হয়েছে। সেখানে সম্মেলনের বিষয়ে আলোচনা হবে।

এর আগে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গত ৬ জানুয়ারি আয়োজিত এক সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছিলেন, নেত্রীর ইচ্ছে ছাত্রলীগ আগামী মার্চে স্বাধীনতার মাসে কেন্দ্রীয় সম্মেলন করুক। তোমরা কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভা ডেকে সম্মেলনের প্রস্তুতি নাও।

উল্লেখ্য, গত ২ জানুয়ারি ছাত্রলীগের একটি অংশ কেন্দ্রীয় সম্মেলনের দাবিতে সংবাদ সম্মেলন করতে চাইলে আওয়ামী লীগের সিনিয়র নেতাদের আশ্বাসে পরবর্তীতে সংবাদ সম্মেলন বাতিল করা হয়।

সূত্র:  জাগো নিউজ

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!