You dont have javascript enabled! Please download Google Chrome!

২৮ ডিসেম্বর শেরপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে উপ-নির্বাচন

শেরপুর পৌরসভার ৩নং সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ ডিসেম্বর। এজন্য ইতোমধ্যে তফসিল ঘোষিত হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলের শেষ তারিখ ২৭ নভেম্বর, বাছাই ২৯ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর ও ভোটগ্রহণ হবে ২৮ ডিসেম্বর।

অন্যদিকে ওই নির্বাচনকে সামনে রেখে এলাকায় সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক তৎপরতা ও গণসংযোগ শুরু হয়েছে। এলাকার দর্শনীয় স্থানগুলোসহ দেয়ালে দেয়ালে শোভা পেয়েছে প্রার্থীদের রঙিন পোস্টার।

জানা যায়, পৌরসভার ৩নং ওয়ার্ডের ৩ দফায় নির্বাচিত কাউন্সিলর রফিকুল ইসলাম সিরা গত ২৯ সেপ্টেম্বর মৃত্যুবরণ করায় ওই ওয়ার্ডের কাউন্সিলর পদটি শূন্য হয়। নির্বাচন কমিশনের স্থানীয় সরকার (পৌরসভা) নির্বাচন বিধিমালা মোতাবেক ওই শূন্য পদে তফসিল ঘোষণা করা হয়।

ঢাকলহাটী ও শেখহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র নিয়ে গঠিত ওই ওয়ার্ডের ভোটার সংখ্যা রয়েছেন প্রায় সহ¯্রাধিক। আর উপ-নির্বাচনে অংশ নিতে মাঠে তৎপর রয়েছেন শেখহাটী মহল্লা থেকে গত নির্বাচনের নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি ঘরানার রহুল আমিনসহ আওয়ামী ঘরানার সামছুদ্দোহা টারজান ও রহমত উল্লাহ এবং ঢাকলহাটি মহল্লা থেকে সদ্য প্রয়াত কাউন্সিলর রফিকুল ইসলাম সিরার স্ত্রী রেনু বেগমসহ জাকীর হোসেন ও হুমায়ুন ফরিদ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!