You dont have javascript enabled! Please download Google Chrome!

২৩ ফেব্রুয়ারী শেরপুরে আইনজীবী সমিতির নির্বাচন

শেরপুরে ২৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১০টা থেকে ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে ২নং বার ভবন মিলনায়তনে ওই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ১৮০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
জানা যায়, প্রতিবারের মতো এবারও আওয়ামী লীগ ও সমমনাদের সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এবং বিএনপি ও সমমনাদের সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের ব্যানারে দু’টি প্যানেলের ২২ জনসহ মোট ২৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এর মধ্যে সভাপতি পদে সমন্বয় পরিষদের প্রার্থী বর্তমান সভাপতি এডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী ও ঐক্য পরিষদের প্রার্থী সাবেক সভাপতি এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে ঐক্য পরিষদের প্রার্থী বর্তমান সাধারণ সম্পাদক এডভোকেট এমকে মুরাদুজ্জামান ও সমন্বয় পরিষদের প্রার্থী সাবেক প্রার্থী সহ-সাধারণ সম্পাদক এডভোকেট মমতাজ উদ্দিন মুন্না প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।

ওই দুটি প্যানেলের বাইরে একমাত্র সহ-সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন এডভোকেট মতিউর রহমান-২। আর নির্বাচন পরিচালনার দায়িত্বে রয়েছেন সাবেক সভাপতি এডভোকেট নারায়ণ চন্দ্র হোড়ের নেতৃত্বাধীন ৫ সদস্যের কমিশন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!