You dont have javascript enabled! Please download Google Chrome!

২০১৮ সালের মধ্যে ময়মনসিংহ বিভাগকে বাল্যবিয়ে মুক্ত করার ঘোষণা

২০১৮ সালের মধ্যে ময়মনসিংহ বিভাগকে বাল্যবিয়ে মুক্ত করার ঘোষণা প্রদান করেছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন। (৬ সেপ্টেম্বর) বুধবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ সভাকক্ষে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এ অঙ্গীকার করেন।

মাদক, বাল্যবিয়ে, ভিক্ষুক মুক্ত ও মানসম্মত শিক্ষা, বিভিন্ন সেবা কার্যক্রম জনগণকে অবহিতকরণ, দুর্নীতিবিরোধী জনসচেতনতা বৃদ্ধি এবং ডিজিটাল নালিতাবাড়ী উপজেলা বিনির্মাণে সরকারের মিশন ও ভিশন বাস্তবায়নে সকল দপ্তর প্রধান, রাজনৈতিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ, নির্বাচিত জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি আরও বলেন, ময়মনসিংহ বিভাগের মধ্যে শেরপুর জেলার যোগাযোগ ব্যবস্থা সবচেয়ে উন্নত। মাননীয় কৃষিমন্ত্রীর জন্যই এ এলাকার রাস্তা-ঘাট সবকিছুই চোখে পড়ার মত। সড়কপথে এলে রাস্তার গুণগত অবস্থা দেখেই বুঝা যায় শেরপুর জেলায় প্রবেশ করছি।
শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেনের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোখলেছুর রহমান রিপন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হক, ইউপি চেয়ারম্যান আব্দুস সবুর, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, প্রেসকাব সভাপতি এমএ হাকাম হীরা, প্রধান শিক্ষক যোগেন চন্দ্র রায় বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান।
এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, রাজনৈতিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ, নির্বাচিত জনপ্রতিনিধি ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!