You dont have javascript enabled! Please download Google Chrome!

২০১৮ সালের পরে কোন শিক্ষার্থীকে গাছতলায় বসে পড়তে হবে না — শেরপুরে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

২০১৮ সালের পরে কোন শিক্ষার্থীকে আর গাছ তলায় বসে পড়তে হবে না বলে জানালেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী এডভোকেট মো: মোস্তাফিজুর রহমান।

তিনি আরো বলেন, দেশের কিন্ডার গার্টেন স্কুলগুলোকে নীতিমালায় আনতে মন্ত্রনালয়ের টাস্কফোর্স কাজ করছে। তাদেরকে দ্রুতই নীতিমালার আওতায় আনা হবে।

মন্ত্রী আজ বিকেলে শেরপুর সদর উপজেলার ভীমগঞ্জ আতিউর রহমান মডেল কলেজ মিলনায়তনে জেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে শিক্ষক, অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্য ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা প্রশাসক ড: মল্লিক আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের সরকার দলের হুইপ মো: আতিউর রহমান আতিক।

আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পিপি এডভোকেট চন্দন কুমার পাল, শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সহকারী পুলিশ সুপার মিথুন সরকার ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: এনামুল হক, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নুরে আলম মির্ধা প্রমুখ।

এসময় মন্ত্রীর সাথে কথা বলেন শিক্ষার্থী অভিভাবক, শিক্ষক প্রতিনিধি ও ম্যানেজিং কমিটির সদস্যগণ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!