You dont have javascript enabled! Please download Google Chrome!

২য় অনলাইন গণমাধ্যম সম্মেলন ১০ ডিসেম্বর

বাংলা ক্লিক (www.banglaclick.com) ও অনলাইন মিডিয়া ফোরামের এর উদ্যোগে আগামী ১০ ডিসেম্বর রবিবার বিকাল ৩টায় জাতীয় প্রেসক্লাবে শুরু হতে যাচ্ছে “জাতীয় অনলাইন গণমাধ্যম সম্মেলন”।

গত বছর একই দিনে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলা ক্লিকের উদ্যোগে বাংলাদেশের প্রথম অনলাইন গণমাধ্যম সম্মেলন অনুষ্ঠিত হয়েছিলেএ ব্যাপারে উদ্যোক্তাদের পক্ষ থেকে এসএম মাসুম ‘গ্লোবটুডে’কে বলেন, এবার ২য় বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে অনলাইন গণমাধ্যম সম্মেলন । অনলাইন গনমাধ্যম সংবাদপত্র জগতে বিশেষ স্হান দখল করে আছে। সংবাদ প্রচার ও প্রকাশের ক্ষেত্রে অনলাইন গনমাধ্যম সর্বাগ্রে রয়েছে।র্বতমান সরকারের সময় উপযোগী সিদ্ধান্তের কারণে এর ব্যাপক প্রসার ঘটেছে। কিন্তু অনলাইন গনমাধ্যমের সমস্যার অন্ত নাই। আশা করি এ সন্মেলনের মাধ্যমে সমস্যা ও সম্ভাবনার নানা বিষয় উঠে আসবে উপকৃত হবে বাংলাদেশ ও সাংবাদিকতা। সম্মেলনে সারাদেশের গুরুত্বপূর্ণ অনলাইন মিডিয়ার সম্পাদক /প্রকাশকগন অংশগ্রহন করবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!