You dont have javascript enabled! Please download Google Chrome!

১০টি গান নিয়ে হাজির হচ্ছেন মাহফুজুর রহমান

একক সঙ্গীতানুষ্ঠান নিয়ে টেলিভিশনে হাজির হচ্ছেন বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। গত তিন বছর ধরে ঈদের অনুষ্ঠানে দর্শক-শ্রোতাদের গান গেয়ে শোনান এটিএন বাংলার কর্ণধার। সেই ধারাবাহিকতা বজায় রেখে আজ এবারও আসছেন ‘বলো না তুমি কার’ নামক সঙ্গীতানুষ্ঠান নিয়ে। অনুষ্ঠানটি প্রচার হবে আজ রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায়।

“বলো না তুমি কার” অনুষ্ঠানটিতে থাকবে মাহফুজুর রহমানের গাওয়া ১০টি গান। সেগুলো হচ্ছে ‘একটা মন দাও’, ‘কত সুন্দর তুমি’, ‘স্মৃতি নিয়ে বেঁচে আছি’, ‘শুধু তোমাকেই’, ‘আমার চেয়ে অনেক বেশি’, ‘আজ কেন মনে হয়’, ‘আমাকে আর ভালোবাস না’, ‘একা থাকার যন্ত্রণা’, ‘মনের দুয়ার’ ও ‘তোমার এক ফোঁটা চোখের পানি’।

গানগুলোর কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ ও কৌশিক হোসেন তাপস। সুর ও সঙ্গীত পরিচালনায় আছেন মান্নান মোহাম্মদ, রাজেশ ঘোষ ও কৌশিক হোসেন তাপস। এটিএন বাংলার পক্ষ থেকে জানানো হয়েছে, দেশ ও দেশের বাইরের বিভিন্ন মনোরম লোকেশনে গানগুলোর দৃশ্যধারণ করা হয়েছে।

এর আগে চলতি বছরের ঈদুল ফিতরে প্রচার হয় মাহফুজুর রহমানের এক সঙ্গীতানুষ্ঠান ‘মনে পড়ে তোমায়’। সে অনুষ্ঠানেও ছিল ১০টি গান। এর মধ্যে মোহাম্মদ ইকবাল হোসেনের লেখা এবং ভারতের প্রখ্যাত শিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ীর সুর করা দুটি গানও ছিল। সেই ১০টি গানের মিউজিক ভিডিওরও দৃশ্যধারণ হয়েছিল বাংলাদেশ এবং বিদেশের বিভিন্ন মনোরম লোকেশনে।

সম্পাদনা:-শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!