You dont have javascript enabled! Please download Google Chrome!

হৃদরোগে আক্রান্ত হয়ে দিপুর অকাল মৃত্যু

২৩ জুন শনিবার রাত সাড়ে ১০টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে শেরপুরের চকবাজারস্থ মরহুম আমিনুল হকের পুত্র মাহমুদুদুল হক দিপু হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। ইন্না লিল্লাহে ….. রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুকছেদুর রহমান হিমুর ভাগ্নে। তার অকাল মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর টাইমস ডটকমের প্রকাশক ও জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিসুর রহমান সহ বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, দিপু হৃদরোগে আক্রান্ত হয়ে ১২ মে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। ১৫ মে তার ওপেন হার্ট সার্জারী করা হয়। ১৭ মে অবস্থার অবনতি হলে মৃত্যুর আগ পর্যন্ত তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। ২৪ জুন বাদ জোহর শেরপুর তেরাবাজার জামিয়া সিদ্দিকীয়া মাদ্রাসা মাঠে জানাযা শেষে চাপাতলী পৌর কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!