সৎজন আলহাজ্ব শেখ মোহা: সেলিমের দ্বিতীয় তিরোধান দিবস

সাংবাদিক হাবীব চৌহান ও এসএ টিভির নিউজ এডিটর রনজক রিজভীর বাবা সৎজন আলহাজ্ব শেখ মোহা: সেলিমের দ্বিতীয় তিরোধান দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১৫ এপ্রিল) মরহুমের নিজ বাড়ি কুষ্টিয়া কুমারখালী দুর্গাপুরে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন মওলানা মো: ইউসুফ আলী।

এসময় কুমারখালী পৌরসভার প্যানেল মেয়র হারুনুর রশীদ হারুন, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক শাহীন সরকার, বোধন থিয়েটারের সাধারন সম্পাদক জেনারেল আসলাম আলী, শহিদুর রহমান রবি, আন্দোলনের বাজার পত্রিকার সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, কুষ্টিয়ার কাগজের সম্পাদক নুর আলম দুলাল, দি টিচারের সম্পাদক শরীফ বিশ্বাস, সমকাল প্রতিনিধি সাজ্জাদ রানা, প্রথম আলো প্রতিনিধি তৌহিদী হাসান শিপলু, বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার রবিউল ইসলাম দোলন, আওয়ামী লীগ নেতা মজিবর রহমান বাচ্চু এবং নাট্যকার লিটন আব্বাসসহ অন্যরা উপস্থিত ছিলেন।

দোয়া অনুষ্ঠান শেষে স্থানীয়দের সম্মাননা উপহার এবং আব্দুর রহিম ও খোকা ওরফে খোকা চেয়ারম্যানকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধায়নে ছিলেন ওপার বাংলা থেকে আাসা শেখ মোহা. সেলিমের ছোট ভাই শেখ নাসির। অনুষ্ঠান শেষে মরহুমের রুহের শান্তি কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ সাখাওয়াত হোসেন। সভায় মরহুমের জীবন কর্মের উপর আলোচনা করেন অতিথিবৃন্দরা। পরে আগত অতিথিবৃন্দ, বিভিন্ন এমিতখানা, মাদ্রাসা এবং অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়।

 

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।