সোহাগপুরের বিধবাদের মাঝে শাড়ী বিতরণ

১৯৭১ সালের গণহত্যায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সোহাগপুর গ্রামের স্বামী ও স্বজনহারা বিধবা নারীদের মাঝে শাড়ী বিতরণ করা হয়েছে।
১৬ জুন শুক্রবার দুপুরে জামালপুর শহরের স্বেচ্ছাসেবী সংগঠন ‘হাসি মুখ’ এর পক্ষ থেকে ঈদুল ফিতর উপলক্ষে এসব শাড়ী বিতরণ করা হয়।
সোহাগপুর শহীদ পরিবার কল্যান সমিতি সূত্রে জানা গেছে, জামালপুর জেলা শহরের এ বছর মাধ্যমিক পরীক্ষায় উর্ত্তীণ শিক্ষার্থীদের সেচ্ছাসেবী সংগঠন ‘হাসি মুখ’ সোহাগপুর বিধবাপল্লীর ৩৫ জন নারীকে একটি করে শাড়ী বিতরণ করে।

এ সময় সোহাগপুর শহীদ পরিবার কল্যান সমিতির সভাপতি মো. জালাল উদ্দিন ও ‘হাসিমুখ’ সংগঠনের সমন্বয়কারী স্বপন বিশ্বাসসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
বিধবা করফুরি বেগম বলেন,আমাদের কথা মনে করে এই ছাত্ররা শাড়ী এনেছে। আমরা খুব খুশি হয়েছি। লেখাপড়া করে তারা অনেক বড় হোক,আল্লাহ কাছে এই দোয়া করি।
সমন্বয়কারী স্বপন বিশ্বাস বলেন, স্বাধীনতা যুদ্ধে পাকসেনাদের নির্মম অত্যাচারে সোহাগপুর গ্রামের স্বামী ও স্বজন হারা নারীদের জন্য সংগঠনের সদস্যদের ব্যক্তিগত অর্থে কেনা এসব শাড়ী বিতরণ করতে পেরে আমাদের অনেক ভালো লাগছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের