You dont have javascript enabled! Please download Google Chrome!

সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির ঈদ পোশাক বিতরণ

“এবারের ঈদে সবার চাই নতুন পোশাক ” এই স্লোগান কে সামনে রেখে “ সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি” শেরপুর জেলা শাখার উদ্যোগে ঈদ পোশাক বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার সকাল এগারোটার দিকে সদর উপজেলার ৬ নং চরাঞ্চলের ফয়েস্তির চরে বন্যার্ত শিশুদের মাঝে ঈদ পোশাক ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এ সময় জেলা কমিটির প্রেসিডেন্ট আলমগীর আলামিন হারুন,ভাইস প্রেসিডেন্ট এস এম জুবাইদুল ইসলাম, সেক্রেটারি ম. নাঈম ইসলাম, ট্রেজারার ও কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা তুষার আল নূর,ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র নেতা রুবেল এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয় পড়ুয়া স্থানীয় ছাত্ররা। উপস্থিত ছিলেন।

এ সময় বন্যার্ত শিশুদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন ,দেশ দ্রুত গতিতে এগিয়ে চলছে,আগামী উন্নয়নের হাল ধরতে হবে তোমাদেরই।আর এ জন্য পড়ালেখার বিকল্প নেই। ইনশাল্লাহ, সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির পক্ষ থেকে আমরা তোমাদের পাশে থাকবো।

 

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!