You dont have javascript enabled! Please download Google Chrome!

সীমান্তে অপ্রীতিকর ঘটনা কমিয়ে আনার চেষ্টা করা হচ্ছে – শেরপুরে বিজিবি মহাপরিচালক

এত বড় সীমান্ত, এখানে কিছু অপ্রীতিকর ঘটনা থাকবেই । তবে ভারতের সাথে কো-অপারেশন করে সীমান্তে এইধরনের ঘটনা কমিয়ে আনার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন বিজির মহাপরিচালক মেজর জেনারেল মো: আবুল হোসেন , এনডিসি, পিএসসি।

তিনি আজ দুপুরে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার নকশী সীমান্ত ফাঁড়ি ও নালিতাবাড়ী উপজেলার বারোমারী সীমান্ত ফাঁড়ী পরিদর্শন কালে সীমান্তে বাংলাদেশী হত্যা সহ বিভিন্ন অপ্রীতিকর ঘটনায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
তিনি আরো বলেন ,সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা বেশ ভাল আছে। মাননীয় প্রধানমন্ত্রী নতুন করে ১৫ হাজার ফোর্স আমাদের দিয়েছেন, আশা করছি নিরাপত্তা আরো জোরদার হবে।

পরিদর্শন কালে ময়মনসিংহ বিজিবির সেক্টর কমান্ডার কাজী অনরুদ্ধ ,২৭ বিজিবি’র অধিনায়ক লে.কর্ণেল আনিসুর রহমান, ঝিনাইগাতী নকশী সীমান্ত ফাঁড়ির কমান্ডার সুবেদার মো: নজরুল ইসলাম প্রমুখ তার সফর সঙ্গী ছিলেন।

এর আগে দুপুর ১ টার দিকে ঝিনাইগাতী উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অস্থায়ী হ্যালিপ্যাডে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার খালেদ বিন নূর , ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা করিম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের , ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস তাকে স্বাগত জানান ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!