You dont have javascript enabled! Please download Google Chrome!

সিনেমা হলে দর্শকদের ভীড় বেড়েছে

শেরপুরের ঝিমিয়ে পড়া সিনেমা হল গুলো প্রাণ ফিরে পেয়েছে। দর্শকদের ভীড় বেড়েছে সিনেমাহল গুলোতে। ঈদুল ফিতরের প্রথম দিন থেকেই জেলার সিনেমা হল গুলোতে নতুন ছবি প্রকাশ হওয়ার পর পরই চোখে পড়ার মতো দর্শকদের ভীড় ল্য করা গেছে।
সংশ্লিষ্ট সিনেমা হল কর্তৃপ সূত্রে জানা গেছে, একযুগ আগেও শেরপুর জেলা সদরে ছয়টি, নালিতাবাড়ী উপজেলাতে তিনটি, শ্রীবরদী উপজেলাতে একটি এবং ঝিনাইগাতী উপজেলাতে দুইটি সিনেমা হল চালু ছিল। কিন্তু বর্তমানে শেরপুর সদরে মাত্র তিনটি, নালিতাবাড়ী উপজেলাতে একটি ও নকলা উপজেলাতে একটি সিনেমা হল চালু রয়েছে। অপরদিকে ঝিনাইগাতী ও শ্রীবরদী উপজেলা সিনেমা হল জন শূন্য হয়ে পড়েছে।
বর্তমানে শেরপুরের সিনেমা হলগুলোর দৈন্যদশা হয়ে পড়লেও পবিত্র ঈদুল ফিতর উপলে সিনেমাহলগুলো আবার প্রাণ ফিরে পেয়েছে। বেড়েছে সিনেমা হল গুলোর দর্শক। এবার ঈদুল ফিতরে শেরপুর জেলা শহরের কাকলী সিনেমা হলে ‘নবাব’, সত্যাবতী সিনেমা হলে ‘বস-২’ ও রুপকথা সিনেমা হলে ‘রাজনীতি’ ছবি চলছে। নালিতাবাড়ী উপজেলার অন্তরা সিনেমা হলে চলছে ‘বস-২’ এবং নকলা উপজেলার কল্পনা সিনেমা হলে ‘মনের মানুষ’ ছবি চলছে। হলগুলোতে প্রথম শো শুরু হচ্ছে দুপুর ১২ টায়। দ্বিতীয় শো হচ্ছে বিকেল ৩ টায়, তৃতীয় শো সন্ধ্যা ৬ টায় এবং চতুর্থ শো রাত ৯ টায় শুরু হচ্ছে। টিকেট মূল্যে অন্যান্য সিনেমা হলের মতোই সকল দর্শকদের নাগালে মধ্যে রাখা হয়েছে বলে জানা গেছে।
নালিতাবাড়ীর অন্তরা সিনেমা হল মালিক আহমেদ মূসা শিশির বলেন, ঈদুল ফিতর উপলে সিনেমাহলগুলোতে নতুন সিনেমা চালানো হচ্ছে। দর্শকদের ভালোই সাড়া পাওয়া যাচ্ছে।
কাকলী সিনেমা হল ম্যানেজার ফরহাদ আলী বলেন, ঈদের সময় সিনেমা হল গুলোতে দর্শকদের ভীড় হলেও সারাবছর তাদের লোকশান গুনতে হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!