You dont have javascript enabled! Please download Google Chrome!

সিটিজেন জার্নালিস্ট ফোরাম সদস্যদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

শেরপুরে এবার সিটিজেন জার্নালিস্ট ফোরামের সদস্যদের সাথে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ মার্চ বুধবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ওইসময় জেলা প্রশাসক সিটিজেন জার্নালিজমের গুরুত্ব তুলে ধরে বলেন, কর্মরত সাংবাদিক, সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানসমূহ, শিক্ষক, শিক্ষার্থী, সচেতন নাগরিক সমাজ এই ফেসবুক গ্রুপে যুক্ত হয়ে যেকোনো সমস্যা ও সম্ভাবনা বিষয়ক পোস্ট দিলে সে বিষয়ে দ্রুত পদক্ষেপ নেওয়া হবে। তিনি নান্দনিক শেরপুর গড়তে সকলকে ভূমিকা রাখার আহ্বান জানান। ওইসময় তিনি গ্রুপে অনৈতিক এবং বিব্রতকর কোনো পোস্ট না দেওয়ার জন্যও সকলের প্রতি অনুরোধ জানান।

এছাড়া ভিক্ষুকমুক্ত শহর গড়া, শহর পরিচ্ছন্ন রাখা, শিশু শ্রম বন্ধ করা ও পর্যটনে শেরপুরকে ব্র্যান্ডিং করতে স্ব-স্ব ক্ষেত্রে অবদান রাখার জন্য ফোরামের সদস্যদের প্রতি গুরুত্বারোপ করেন তিনি।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এটিএম জিয়াউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুর রহমান, নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম আজাদ, ডাঃ সেকান্দর আলী কলেজের অধ্যক্ষ শহীদুল ইসলাম মুকুল, ফোরাম সদস্য এমদাদুল হক রিপন, সৌরজিৎ রায়, কামরুজ্জামান কাকন প্রমুখ। ওইসময় নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান, এনডিসি মাসুদ রানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট মেজবাউল আলম ভুইয়া ও মঞ্জুরুল আহসানসহ ফোরামের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!