You dont have javascript enabled! Please download Google Chrome!

সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ে ‘স্টুডেন্ট কেবিনেট নির্বাচন-২০১৭’ অনুষ্ঠিত


সারা দেশের ন্যায় গণতন্ত্রের চর্চা ও গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল হিসেবে শিক্ষার্থীদের গড়ে তোলার লক্ষ্যে জামালপুরের সরিষাবাড়ী সালেমা খাতুন উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াজেদা পারভীনের পরিচালনায় বৃহস্পতিবার ৩০মার্চ সকালে বিদ্যালয়ের ‘স্টুডেন্ট কেবিনেট নির্বাচন-২০১৭’ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিদ্যালয়ে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন চলে।
এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো. আব্দুল মজিদ, রন্জু মিয়া, আব্দুস সামাদ, সহকারী প্রধান শিক্ষক মমতাজ বেগম, সিনিয়র শিক্ষক হারন-অর-রশিদ, সহকারী শিক্ষক মো. লুৎফর রহমান, মোস্তাফিজুর রহমান, তপন চন্দ্র রায়সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
নির্বাচনে এ বিদ্যালয়ের ৮টি পদের বিপরীতে ১৩ জন শিক্ষার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। এ বিদ্যালয়ের মোট ভোটার সংখ্যা ১ হাজার ১০জন। এরমধ্যে ভোটাধিকার প্রয়োগ করে ৮৪৩ জন।
এরমধ্যে ১০ম শ্রেণির অনিন্দিতা সাহা পালকি ৭৮৩ ভোট পেয়ে প্রথম এবং ৬ষ্ঠ শ্রেণির ফাইজা ইসলাম ৬৪৭ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করে নির্বাচিত হয়েছে।
এছাড়া অন্যান্য নির্বাচিতরা হলো- ৯ম শ্রেণির মারিয়া আক্তার মুক্তি, ৭ম শ্রেনির তাসমিয়া ইসলাম সাদিয়া, ১০ম শ্রেণির ছিদরাতুল মুনতাহা, ৭ম শ্রেণির ইনজিলা পারভিন, ৮ম শ্রেণির মিতু আক্তার রিয়া ও ৯ম শ্রেণির প্রভা আক্তার।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াজেদা পারভীন বলেন, ভোটে জেতাটা বড় কথা নয়, স্টুডেন্ট কেবিনেট নির্বাচনের মূল উদ্দেশ্য অর্থাৎ গণতন্ত্রের চর্চা ও গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল হয়ে গড়ে উঠতে এ নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। এছাড়া বিদ্যালয়ে শিক্ষার্থী ভর্তি, ক্রীড়া ও সংস্কৃতিতে অংশগ্রহণ এবং দরিদ্র, অবহেলিত শিক্ষার্থীদের যাবতীয় সহযোগিতা প্রদানে তাদের অংশগ্রহন নিশ্চিত করবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!