You dont have javascript enabled! Please download Google Chrome!

সার্কেল-৮৬/৮৭ ব্যাচের জম্পেশ ঈদ পুনরমিলনী ও বন্ধু আড্ডা

শেরপুরের ১৯৮৬ ও ৮৭ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ”সার্কেল-৮৬/৮৭” এর জম্পেশ ঈদ পুনরমিলনী ও বন্ধু আড্ডা অনুষ্ঠিত হয়েছে। ২৪ আগষ্ট শুক্রবার রাতে শহরের নিউ মার্কেটস্থ হোটেল স¤্রাটে এ বন্ধু আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

সার্কেল-৮৬/৮৭ এর যুগ্ম আহ্বায়ক সাংবাদিক রফিক মজিদের সঞ্চালনায় অনুষ্ঠানে আহ্বায়ক ডা. এএসএম রুহুর কুদ্দুস রুপম স্বাগত বক্তব্য রাখেন।
স্বাগত বক্তব্যের পর উপস্থিত বন্ধুদের পরামর্শে এ সংগঠনকে সামনের দিনে আরো গতিশীল, মজবুত ও সামাজিক বিভিন্ন কর্মকান্ডে জড়িত হওয়ার জন্য নানা পরিকল্পনা গ্রহন করা হয়।

এসময় উল্লেখযোগ্যদের মধ্যে বক্তব্য রাখেন ডা. আব্দুল্লাহ আল মামুন রতন, আওয়ামীলীগ নেতা ও সমাজ সেবক মো. আনিসুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়ানুরাগি জাকির হোসেন বাচ্চু, জেলা পরিষদের সদস্য মো. নজরুল ইসলাম, নালিতাবাড়ি উপজেলার ভাইস চেয়ারম্যান মো. হাবিবুর রহমান লিটন, প্রভাষক মো. শওকত হোসেন, ব্যবসায়ী জয়েন উদ্দিন মাহমুদ জয়, সুভ্রত কুমার রায়, প্রশান্ত দাশ, ব্যাংক কর্মকর্তা গোলাম মোহাম্মদ সাদী ও আনিসুর রহমান লিখন, শ্রমিক নেতা মো. শওকত হোসেন, মাজহারুল করিম রাখি, সার্জেন্ট আবু রায়হান সোহেল এবং সার্কেলে যুক্ত হওয়া নতুন বন্ধু সালমা স্মৃতি প্রমূখ

আলোচনা সভা শেষে রাতের খাবার এবং পরে জম্পেশ আড্ডায় মেতে উঠেন প্রায় ৩০ বছর পূর্বের স্কুল জীবনের বন্ধুরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!