You dont have javascript enabled! Please download Google Chrome!

সার্কেল-৮৬/৮৭ এর বার্ষিক বনভোজন ২৬ জানুয়ারী

শেরপুর সরকারী ভিক্টোরিয়া একাডেমী এবং ঐতিহ্যবাহি জিকে পাইলট হাই স্কুলের ১৯৮৬ এবং ১৯৭৮৭ সালে এসএসসি ব্যাচের শিক্ষার্থী বন্ধুদের নিয়ে গঠিত ‘সার্কেল-৮৬/৮৭’ এর বার্ষিক বোনভোজনের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী নতুন বছরের ২৬ জানুয়ারী।
১৫ ডিসেম্বর শুক্রবার রাতে শহরের সম্রাট হোটেল এর পার্টি সেন্টারে অনুষ্ঠিত নির্বাহী কমিটি’র এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
সভাসূত্রে জানাগেছে, জেলার নালিতাবাড়ি উপজেলার সীমান্তবর্তী নয়নাভিরাম গারো পাহাড়ের কালাপনি নামক স্থানে “মুক্তা’র ডেরা”য় এ বনভোজন অনুষ্ঠিত হবে।

এ জন্য সকল সদস্য এবং আগ্রহী বন্ধুদেরকে আগামী ২০ জানুয়ারী-২০১৮ তারিখের মধ্যে প্রত্যেক বন্ধু’র সপরিবারের জন্য ১ হাজার ৫ শত টাকা জমা দেওয়ার জন্য সংগঠনের সদস্য প্রশান্ত সাহা’র সাথে (০১৭৩৬-৫৬৮৩৩৬) যোগাযোগের জন্য সর্বসন্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় আহ্বায়ক ডা. রুহুল কুদ্দুস রুপমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক রফিক মজিদ, প্রভাষক শওকত হোসেন, ব্যাংক কর্মকর্তা আনিসুর রহমান লিখন ও গোলাম মোহাম্মদ সাদি, সুব্রত সাহা, প্রশান্ত সাহা, তুলসি নাগ, শ্রমিক নেতা শওকত হোসেন, হিরেন্দ্র হোহন বল এপোলো প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!