You dont have javascript enabled! Please download Google Chrome!

সার্কেল-৮৬-৮৭’র ঈদ পুর্ণমিলনী

 

‘বন্ধুত্ব করি, দেশ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে এএসসি ১৯৮৬ ও ৮৭ সালের ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন সার্কেল-৮৬-৮৭ এর ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে শেরপুরে।

৪ সেপ্টেম্বর রাতে শহরের নিউ মার্কেটস্থ হোটেল সম্রাটের হল রুমে এ পুনরমিলনী অনুষ্ঠানে প্রায় ত্রিশ বছর পূর্বের স্কুল জীবনের বন্ধুদের যেন মিলন মেলায় পরিনত হয়।

এসময় ৩০ বছর পূর্বের স্কুল জীবনের বন্ধুদের মধ্যে বর্তমানে কর্মরত ডাক্তার-প্রকৌশলীসহ প্রশাসনের বিভিন্ন সেক্টরের কর্মকর্তা, জন প্রতিনিধি, ব্যবসায়ী ও সাংবাদিকসহ প্রায় ৬০ জন বন্ধু উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন আহ্বায়ক ডা. রুহুল কুদ্দুস রুপম, ডা. আব্দুল্লাহ আল মামুন রতন, সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, শেরপুর টাইমস ডটকমের প্রকাশক ও জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক মো. আনিসুর রহমান, জাকির হোসেন বাচ্চু, জেলা পরিষদের সদস্য মো. নজরুল ইসলাম, নূরে আলম চেয়ারম্যান, জিয়াউল হক মুক্তা, সাংবাদিক রফিক মজিদ, হাকিম বাবুল, জয়েন উদ্দিন জয়, আনিসুর রহমান লিখন, আহসার হাবিব নিপু, কানু চন্দ, প্রশান্ত দাস, সুব্রত সাহা, হিরেন্দ্র মোহন বল প্রমূখ। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন প্রভাষক মো. শওকত হোসেন।

এছাড়া বিগত ৩০ বছরে যেসব ইন্তেকাল করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা এবং তাদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।

আলোচনা সভা শেষে উপস্থিত সকল বন্ধুদের মাঝে বন্ধুত্বকে আরো অটুট রাখতে স্মৃতি সরূপ একটি করে মগ উপহার দেওয়া হয়। এরপর একসাথে রাতের খাবার পরিবেশন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!