সাবেক কর পরিদর্শক ও এসআই গ্রেফতার

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ময়মনসিংহের সাবেক কর পরিদর্শক মোকসেদ আলী (৬৫) ও অবসরপ্রাপ্ত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিলকে (৬০) গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিকেলে নগরীর সেহড়া চামড়া গুদাম এলাকা থেকে সাবেক কর পরিদর্শক মোকসেদ আলীকে এবং অবসরপ্রাপ্ত এসআই আব্দুল জলিলকে বিকেলে নগরীর হাজীবাড়ি এলাকায় তার নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও দুদকের উপ-সহকারী পরিচালক সাধন চন্দ্র সূত্রধর জানান, ৭৭ লাখ ৫০ হাজার ১৪৪ টাকার সম্পদের মধ্যে ৩১ লাখ ৫৭ হাজার ৪৬০ টাকা জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অজর্নের অভিযোগে দুদক আইন ২৬ (২) ও ২৭ (১) ধারায় গত ১৮/০৯/১৯ একটি মামলা দায়ের হয়। যার প্রেক্ষিতে সাবেক কর পরিদর্শক মোকসেদ আলীকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে অবসরপ্রাপ্ত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিলের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত ৫৭ লাখ ৬৯ হাজার ৪৮২ টাকার সম্পদ অজর্নের অভিযোগে দুদক আইন ২৭ (১) ও ১০৯ ধারায় গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে গত ২৫/০২/১৯ তারিখ কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের হয়। তাদের দুজনকেই আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।