You dont have javascript enabled! Please download Google Chrome!

সাপের কামড়ে মৃত্যু।। ঈদের নতুন জুতা পায়ে দেয়া হলো না রেশমীর

শেরপুরে ঈদের জন্য নতুন জুতা কিনে আনলেও পায়ে দেয়া হলো না রেশমী নামের এক শিশুর ।গতকাল শুক্রবার ইফতার পূর্বে সন্ধ্যায় সাপের কামড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে রেশমীর । রেশমী লছমনপুর ইউনিয়নের পাগলবাড়ী এলাকার ভটভটি চালক জনৈক রহিম উদ্দিনের মেয়ে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানায়, সদর উপজেলার লছমনপুর পাগলবাড়ীর এলাকার মোঃ রহিম উদ্দিনের শিশুকন্যা কুসুমহাটি দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণীর শিক্ষার্থী শুক্রবার ঈদ মার্কেট শেষে সন্ধ্যায় বাড়ী ফিরে তার কিনে আনা জুতা বসত ঘরের একটি কাঠের বাক্সের উপর রাখতে যায়। কাঠের বাক্সের মধ্যে থাকা একটি গোখরো সাপ ঐ বাক্সের ছিদ্র থেকে বের হয়ে রেশমীর পায়ে দংশন করে। এসময় রেশমীর আত্ম চিৎকারে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকজন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পরবর্তীতে স্থানীয় ওঝাকে খবর দিলে ঐ বাক্স থেকে দংশিত সাপটিকে ঘরে একটি জারকিনে পুরে রাখে এবং জানায় রেশমীর সাপের কামড়ে মৃত্যু হয়েছে। রেশমীর এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এদিকে জারকিনে পুরে রাখা সাপটিকে দেখতে লছমনপুর ইউনিয়নসহ  আশপাশের বিভিন্ন স্থানের উৎসুক লোকজন রহিম উদ্দিনের বসত বাড়ীতে ভীড় জমায়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!