You dont have javascript enabled! Please download Google Chrome!

সাত খুন : ফাঁসির আসামির আত্মসমর্পণের আবেদন

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি র‌্যাবের চাকরিচ্যুত সৈনিক আবদুল আলীম আত্মসমর্পণের জন্য আবেদন করেছেন। রবিবার বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে স্বশরীরে উপস্থিত হয়ে তিনি ওই আবেদন করেন। নারায়ণগঞ্জ জেলা আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) রিয়াজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজের বিচারক সৈয়দ এনায়েত হোসেন আলোচিত সাত খুন মামলার রায় ঘোষণা করেন যেখানে ২৬ জনকে মৃত্যুদণ্ড ও আরও ৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়। মৃত্যুদণ্ডপ্রাপ্তদের মধ্যে ৯ জন পলাতক ছিলেন। তাদের মধ্যে একজন সার্জেন্ট এনামুল কবিরকে ৫ ফেব্রুয়ারি মাগুরা থানা পুলিশ গ্রেপ্তার করে।

২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জে তৎকালীন কাউন্সিলর নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করা হয় যাদের লাশ ৩০ এপ্রিল ও ১ মে শীতলক্ষ্যা থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক ছিল আবদুল আলীম। পরে তাকে র‌্যাব থেকে চাকরিচ্যুত করা হয়।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!