You dont have javascript enabled! Please download Google Chrome!

সাংবাদিক সূবর্ণা নদী হত্যার প্রতিবাদে শেরপুরে মানববন্ধন(ভিডিওসহ)

বেসরকারি টেলিভিশন চ্যানেল আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সূবর্ণা নদী হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে শেরপুরে কর্মরত গণমাধ্যমকর্মীরা।

শেরপুর প্রেসক্লাবের আয়োজনে আজ সকালে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে জাতীয় সাংবাদিক সংস্থা, শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাব, টেলিভিশন সাংবাদিক ফোরাম, মহিলা পরিষদ, নারী রক্তদান সংস্থাসহ বিভিন্ন সামাজিক ও সাংবাদিক সংগঠন অংশগ্রহণ করে।

শেরপুর প্রেসক্লাবের বিদায়ী সভাপতি এড. রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে ও শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সহসাধারণ সম্পাদক জাহিদুল হক মনিরের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সহ সভাপতি শহিদুল ইসলাম, প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি শরিফুর রহমান, নবনির্বাচিত সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, দপ্তর সম্পাদক আছাদুজ্জামান মোরাদ, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি মাসুদ হাসান বাদল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মহিউদ্দিন সোহেল, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি এড. আলমগীর কিবরিয়া কামরুল, শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক ইমরান হাসান রাব্বী, আনন্দ টিভির শেরপুর প্রতিনিধি মারুফুর রহমান, মহিলা পরিষদ নেত্রী আইরিন পারভীন, শুভসংঘের সভাপতি শামীম হোসেন, নারী রক্তদান সংস্থার সভাপতি পঞ্চমী দেব রুমা প্রমূখ।

ওই মানববন্ধনে জনউদ্যোগের সদস্য সচিব হাকিম বাবুল, আলোকিত শেরপুরডটকম’র সম্পাদক রফিক মজিদ, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, সাবেক কোষাধ্যক্ষ আবুল হাশিম, সাংবাদিক জিএইচ হান্নান, শহীদুল ইসলাম হিরা এবং জেলা পর্যায়ে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার বিপুল সংখ্যক প্রতিনিধিসহ বিভিন্ন সংগঠনের কর্মীরা অংশ নেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, সাগর রুনির হত্যার বিচার এখনো হয়নি। অনেক আশ্বাস থাকার পরও অনেক দিন কেটে গেছে, বছর গেছে তবুও আমরা সহকর্মী হত্যার বিচার পাইনি। আমরা আশা করি আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্ণা নদীর হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা হবে। সেইসাথে প্রতিবাদ সমাবেশে দেশব্যাপী সাংবাদিকদের বিরুদ্ধে হামলা, মামলা ও হয়রানির প্রতিবাদ জানানো হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!