সাংবাদিক পেটানোর মামলায় গ্রেপ্তার আরও ৪

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে দায়িত্ব পালনের সময় সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনকে পিটিয়ে আহত করার মামলায় আরও চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। গতকাল শুক্রবার রাতে রাজধানীর মোহাম্মদপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন-আলাউদ্দিন (২৬), মাসুদ মিয়া (২০), রাসেল হোসেন (৩৫) ও অপু মিয়া (২৪)। এর আগে গত বুধবার ইসমাইল নামে আরও একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-২-এর মেজর শেখ নাজমুল আরেফিন গণমাধ্যমকে জানান, গতকাল শুক্রবার মোহাম্মদপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনাস্থলের ভিডিও ফুটেজ পর্যালোচনা করে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। তাদের মোহাম্মদপুর থানায় হস্তান্তর করা হবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

জানা গেছে, গত ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটি নির্বাচন চলাকালে রায়েরবাজার এলাকার এক কাউন্সিলর প্রার্থীর কর্মীদের সশস্ত্র মহড়ার ছবি তুলতে গেলে সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনকে বেদম মারধর করে সন্ত্রাসীরা। এ সময় আরও কয়েকজন সাংবাদিক আহত হন।

পরে গুরুতর অবস্থায় সুমনকে প্রথমে সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। তিনি অনলাইন নিউজ পোর্টাল আগামী নিউজে কর্মরত আছেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।