You dont have javascript enabled! Please download Google Chrome!

‘সহায়ক সরকারের অধীনেই নির্বাচন হতে হবে’ ।। ফখরুল

বিএনপির দেওয়া প্রস্তাব অনুযায়ী সহায়ক সরকারের অধীনেই জাতীয় সংসদ নির্বাচন হতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি আরও বলেন, সরকার দাবি না মানলে আন্দোলনের মাধ্যমে সহায়ক সরকারের অধীনে নির্বাচন আদায় করা হবে। আজ (১৭ নভেম্বর) শুক্রবার সকালে মাওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের সন্তোষে ভাসানীর কবরে পুষ্পস্তবক অর্পণ শেষে নেতা–কর্মীদের উদ্দেশে মির্জা ফখরুল এ কথা বলেন। তিনি আন্দোলনের জন্য নেতা–কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ দেন।

বিএনপির মহাসচিব বলেন, অত্যাচারী, নির্যাতনকারী, হত্যাকারী জালেম সরকার আমাদের বুকের ওপর বসে আছে। এই জালেম সরকার থেকে মুক্তি পেতে আল্লাহর কাছে প্রার্থনা করছি। আল্লাহ যেন আমাদের সেই শক্তি দেন।’ আগামী সংসদ নির্বাচনে দেশের মানুষ যেন ভোটাধিকার প্রয়োগ করতে পারে, সে জন্য সবাইকে আন্দোলনে অংশগ্রহণের আহ্বান জানান বিএনপির এই নেতা। এর আগে সকালে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রথমে ভাসানীর কবরে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল কাদের সিদ্দিকী, জেলা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, টাঙ্গাইল প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন, জেলা বিএনপির সভাপতি শামছুল আলম, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!