You dont have javascript enabled! Please download Google Chrome!

সরিষাবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন


এসো হে বৈশাখ, এসো এসো… বাংলা বর্ষবরণে জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপি কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার সকালে মঙ্গল শোভাযাত্রা হয়েছে। স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গণ থেকে মঙ্গল শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ আব্দুর রশিদ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, উপজেলা নির্বাহী অফিসার সাইয়েদ এ জেড মোরশেদ আলী, সাবেক সংসদ সদস্য ডাঃ মুরাদ হাসান, পৌর মেয়র রুকনুজ্জামান রুকন, সহকারী কমিশনার (ভূমি) ফিরোজ আল মামুন প্রমূখ।

গ্রামীণ ঐতিহ্য গরুর গাড়ী, ঘোড়ার গাড়ী ও বাংলার বাঘসহ বিভিন্ন মুখোশ পড়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের শিশু কিশোররা এ শোভাযাত্রায় অংশগ্রহণ করে।

পরে উপজেলা চত্বরের অনুষ্ঠানে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের শিল্পিরা নাচ, গান পরিবেশন করে। নববর্ষবরণ উপলক্ষ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠন সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসূচী পালন করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!