You dont have javascript enabled! Please download Google Chrome!

সরিষাবাড়ীতে এসএসসিতে ১০ বিদ্যালয়ের সকলেই পাস

জামালপুরের সরিষাবাড়ীতে ২০১৭সালের এসএসসি পরীক্ষায় দশটি বিদ্যালয়ের শিক্ষার্থীর সকলেই পাস করেছে। শতভাগ পাসের পাশাপাশি জিপিএ-৫ এ সেরা যমুনা সারকারখানা উচ্চ বিদ্যালয় এবং বয়ড়া ইসরাইল আহম্মদ উচ্চ বিদ্যালয় দ্বিতীয় স্থানে রয়েছে ।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে, বৃহস্পতিবার ৪ মে প্রকাশিত এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফলে এ তথ্য জানা গেছে।
যমুনা সারকারখানা উচ্চ বিদ্যালয় থেকে মোট ৭৫ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশ নিয়ে সকলেই পাস করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৫৬ জন।
বয়ড়া ইসরাইল আহম্মদ উচ্চ বিদ্যালয় থেকে এ বছর ১৩৮ জন ছাত্র পরীক্ষায় অংশ নিয়ে সকলেই পাস করেছে এবং জিপিএ-৫ পেয়েছে ৬২জন।
এছাড়া রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয় থেকে ১২৯ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে সকলেই পাস করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৪১ জন। পোগলদিঘা উচ্চ বিদ্যালয় থেকে ৫৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে সকলেই পাস করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১২জন। ডোয়াইল উচ্চ বিদ্যালয় থেকে ৭১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে সকলেই পাস করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১১জন। পোগলদিঘা এসএসডিপি উচ্চ বিদ্যালয় থেকে ৩৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে সকলেই পাস করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৯জন। যমুনা উচ্চ বিদ্যালয় থেকে ৬৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে সকলেই পাস করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৭জন। পোগলদিঘা বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৭৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে সকলেই পাস করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৭জন। মালিপাড়া উচ্চ বিদ্যালয় থেকে ৩৭জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে সকলেই পাস করেছে এবং জিপিএ-৫ পেয়েছে ৯জন।

এছাড়াও সৈয়দপুর বছির উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৪৩জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে সকলেই পাস করেছে। তবে কেও জিপিএ-৫ না পেলেও ‘এ’ পেয়েছে বেশ কয়েকজন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!