You dont have javascript enabled! Please download Google Chrome!

সরিষাবাড়ীতে এমপি মামুনুর রশিদের ত্রাণ বিতরণ

 

জামালপুরের সরিষাবাড়ীতে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন শিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, যুগ্ম সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি, জাতীয় পার্টি ও সরিষাবাড়ী ১৪১, জামালপুর-৪ আসনের মাননীয় এমপি মো. মামুনুর রশিদ জোয়ার্দার।
গতকাল রোববার বিকেলে এমপি মামুনুর রশিদ উপজেলার পিংনা, আওনা ও পোগলদিঘা ইউনিয়নের বন্যাদুর্গত ক্ষতিগ্রস্তদের মাঝে এ ত্রাণ বিতরণ করেন।
এ সময় তিনি বলেন, ‘আপনাদের জন্য এ উপজেলায় ১শত টন চাল বরাদ্দ আনা হয়েছে, প্রয়োজনে আরও বরাদ্দ আনা হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন, আগামী রোপা আমনের ফসল না উঠা পর্যন্ত এ ত্রাণ অব্যাহত থাকবে’। চিন্তার কোন কারন নেই বলেও তিনি মন্তব্য করেন।
ত্রাণ বিতরণকালে এমপি মামুনুর রশিদ জোয়ার্দার সরিষাবাড়ী-তারাকান্দি সড়কের গেন্দারপাড়া গ্রাম এলাকায় একশত মিটার রাস্তার ভিত্তিপ্রস্তরও স্থাপন করেন।
ত্রাণ বিতরণ শেষে সন্ধ্যায় ঝালুপাড়া ঘাটে বন্যায় নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন এবং পরিদর্শকালে তিনি তাৎক্ষনিক পানি উন্নয়ন বোর্ডের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে মুঠো ফোনে কথা বলে নদী ভাঙ্গন রোধে করনীয় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনেরও সুপারিশ করেন।
ত্রাণ বিতরণকাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইয়েদ এ জেড মোরশেদ আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হামিদুল হক, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম খান এবং পিংনা, আওনা ও পোগলদিঘা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!