সরিষাবাড়ীতে আগামী সংসদ নির্বাচনে জাপার প্রার্থীর মতবিনিময়

এসএইচএম এহসান, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীতা ঘোষণা দিয়েছেন জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান বস্তু। বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় আনুষ্ঠানিকভাবে তিনি এ ঘোষণা দেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মাস্টার, জেলা ছাত্র সমাজের আহ্বায়ক মিজানুর রহমান, কবি নজরুল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রমুখ।
সভায় মোখলেছুর রহমান বস্তু সর্বস্তরের ‘মানুষের সাথে আছি, পাশে আছি’- উল্লেখ করে তাঁর বক্তব্যে বলেন, আমার কাঙ্খিত লক্ষ্য অর্জিত হলে পল্লীবন্ধু এরশাদের আদর্শে অবিচল থেকে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার আন্দোলনে অংশ নিয়ে নবীন-প্রবীণের সমন্বয়ে মাদক, সন্ত্রাস, টেন্ডার-চাঁদাবাজী ও বেকারমুক্ত ডিজিটাল সরিষাবাড়ী গড়ে তুলবো।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের