You dont have javascript enabled! Please download Google Chrome!

সরিষাবাড়ীতে অনিয়মের অভিযোগে প্রধান শিক্ষকের অফিস কক্ষে তালা

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার ১১২নং শিমলাপল্ল¬ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে অনিয়মের অভিযোগে এনে প্রধান শিক্ষকের অফিস কক্ষে গত সোমবার (২৭ মার্চ) দুপুরে তালা দিয়েছে এলাকাবাসী।

বিদ্যালয় ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, সরিষাবাড়ী পৌরসভার শিমলা পল্ল¬ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করার সময় স্থানীয় সংসদ সদস্যের সুপারিশে হারেজ আলীকে সভাপতি করা হয়। কমিটিতে একই পরিবারের একাধিক সদস্যদের নিয়ে গোপনে কমিটি গঠন করাকে কেন্দ্র করে এলাকার লোকজন বিক্ষুদ্ধ হয়ে উঠে।

এর জের ধরে ম্যানেজিং কমিটিকে পকেট কমিটি আখ্যায়িত করে এলাকাবাসী বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস কক্ষে তালা দেয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহীদুলল্লাহ, সহকারী শিক্ষক লতিফা আক্তার, ইমরুল হাসান, লুবনা জাহান, মোর্শেদা আক্তার জানান, এলাকার কতিপয় লোকজন এসে তড়িঘড়ি করে তালা ঝুলিয়ে চলে যাওয়ায় আমাদের শিক্ষা কার্যক্রম ব্যাহত হচ্ছে। স্থানীয় সংসদ সদস্যে’র সুপারিশে কমিটি গঠন করা হয়েছে বলে তারা সাংবাদিকদের জানান ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!