You dont have javascript enabled! Please download Google Chrome!

সরকার শুধু দেশ পরিচালনা করবে — বিচারপতি সৌমেন্দ্র সরকার

এই দেশটা সুন্দর করার দায়িত্ব প্রত্যেকটি নাগরিকের সরকার শুধু দেশ পরিচালনা করবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট হাইকোট বিভাগের বিচারপতি সৌমেন্দ্র সরকার তিনি শুক্রবার সন্ধ্যায় শেরপুরের মা ভবতারা মন্দির পরিদর্শন কালে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন ।

তিনি ভবিষ্যৎ প্রজ্ন্মকে সঠিক ভাবে পথ চলার জন্য মনে করেন একমাত্র ধর্মীয় মূল্যবোধই কিন্তু মানুষকে সঠিক পথ দেখাতে পারে । সেটি যে ধর্মেরই হোক এবং সেই ধর্মীয় মূল্যবোধ যদি মানুষের ভেতরে সৃষ্টি করে । তবেই আত্বশুদ্ধি লাভ করে ।তার আগে নয় প্রত্যেক ধর্মই কিন্তু একই কথা বলে একই দিক নির্দেশনা দেয় ।

অনুষ্ঠানের শুরুতেই বিচারপতি সৌমেন্দ্র সরকার মা ভবতারা মন্দিরের প্রত্যেকটি বিগ্রহ ঘুরে ঘুরে পরিদর্শন করেন । পরে তাকে ফুলের তোরা দিয়ে বরণ করে নেন অনুষ্ঠানের সভাপতি প্রকাশ দত্ত । সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মা ভবতারা মন্দিরের সভাপতি প্রকাশ দত্ত ও পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবাশিস ভট্টাচার্য ।

এ সময় বিচারপতির সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেরপুর জেলা জর্জ কিরণ শংকর হালদার ,শুরেন্দ্র মোহন সাহা ট্রাস্ট্রি বোর্ডের সভাপতি গোপাল সাহা সহ সুধী সাংবাদিক ,শিল্পী ,প্রসাশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ,সনাতন ধর্মালম্বীদের সাধারণ জনগণ সহ অনেকেই । আলোচনা শেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্টানেরও আয়োজন করা হয় ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!