You dont have javascript enabled! Please download Google Chrome!

‘সরকার জামায়াতের সঙ্গে দফায় দফায় বৈঠক করছে’

রাতের অন্ধকারে জামায়াতের সঙ্গে সরকার দফায় দফায় ইস্যু ভিত্তিক বৈঠক করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, আওয়ামীলীগ জামায়াতকে সঙ্গে নিয়ে স্বৈরশাসন প্রতিষ্ঠা করেছিলেন। এখন এই জামাতের শীর্ষ নেতারা কারাগারে, সেখানেও আওয়ামী লীগ তাদের সঙ্গে সমঝোতার চেষ্টা করছেন বলে জনমনে প্রশ্ন আছে।

রোববার (৫ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে ঢাকা মহানগর দক্ষিণের যুবদলের সভাপতি রফিকুল আলম মজনু ও সাধারণ সম্পাদক সাঈদ হাসান মিন্টুর মুক্তির দাবীতে প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। প্রতিবাদ সভাটির আয়োজন করে সম্মিলিত ছাত্র ফোরাম নামের একটি সংগঠন।

গয়েশ্বর বলেন, বিএনপি এখন আগামী নির্বাচনে যাবে নাকি যাবে না এ প্রশ্নগুলো এখন সামনে আনার প্রয়োজন নেই। নির্বাচনে যাওয়ার আগে অন্তরালে যা কিছু আছে সেগুলো মূলোৎপাটন করাই মূল কাজ।

তিনি বলেন, বিএনপি সব সময় নির্বাচনে যেতে প্রস্তুত। আজ বললে আজ’ই। তবে শেখ হাসিনার অধিনে কোনো নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করবে না। কারণ শেখ হাসিনা ও গণতন্ত্র দুই জিনিস সাংগর্ষিক।

বিএনপির এই নেতা আরো বলেন, আগামী নির্বাচন যদি অবাধ,সুষ্ঠ ও নিরপেক্ষ হওয়ার কোনো লক্ষণ দেখা দেয় তাহলে সে নির্বাচন আওয়ামীলীগ বয়কট করবে। আওয়ামীলীগ এখন বিএনপি গলার কাটা মনে মনে করছে না পারছে ফেলে দিতে, না পারছে গিলে ফেলতে।কোনো ভিন্নদেশের ইঙ্গিতে বিএনপি ক্ষমতায় যাওয়ার দুঃস্বপ্ন দেখছে না বলেও জানান গয়েশ্বর।

আয়োজক সংগঠনের আহ্বায়ক নাহিদুল ইসলাম নাহিদের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, যুব দলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।

সুত্র:-বিডি২৪লাইভ ডটকম।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!