You dont have javascript enabled! Please download Google Chrome!

সরকারের উন্নয়ন প্রচারনায় ময়মনসিংহ ছাত্রলীগ

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচারণাই হোক সকল গুজব ও অপপ্রচারের বিরুদ্ধে শক্ত হাতিয়ার, এই স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে দি মাদার অব হিউমিনিটি ফটো গ্যালারী প্রদর্শনী অনুষ্ঠান করেছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুর ১২ টার দিকে জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিবের নিজ উদ্যোগে ময়মমসিংহ নাসিরাবাদ বিশ্ববিদ্যালয় কলেজ ক্যাম্পাসে উন্নয়ন কর্মকান্ডের স্থির ফটোচিত্র প্রদর্শন করা হয়। তখন প্রদর্শনীতে অংশ নেন কলেজের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের সভাপতিত্বে প্রদর্শনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিরাবাদ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ প্রফেসর আহমেদ শফিক , প্রফেসর রেজাউল করিম সুমন, তানজিনা এলিন, জালাল উদ্দিন, আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক মাহমুদুল হাসান সবুজসহ অন্যান নেতাকর্মীরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!