You dont have javascript enabled! Please download Google Chrome!

সমস্যা আর সম্ভাবনা এ দুটিকেই নিয়ে চলতে হবে-জেলা প্রশাসক

শেরপুরের নবাগত জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন বলেছেন, আমি দ্রুত সময়ে যে কোনো কাজ কারার ক্ষেত্রে আরো আন্তরিক হবো। যে কোনো জায়গায় সমস্যা থাকবে, সম্ভাবনা থাকবে। এই সমস্যা আর সম্ভাবনা এ দুটিকেই নিয়ে চলতে হবে। পাশাপাশি সরকারের কিছু নির্দেশনা আছে, নীতিমালা আছে, সরকারের কিছু কর্মকান্ডকে সামনে নেওয়া এইটিও আমার অন্যতম দায়িত্ব। আর এখানে সরকারের প্রতিনিধি আমি। সেক্ষেত্রে সকলের সহযোগিতা চাই। সরকারের কর্মসূচীগুলোকে সুন্দরভাবে বাস্তবায়ন করতে হবে এবং মনে রাখতে হবে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

তিনি ১৬ ফেব্রুয়ারী বৃহস্পতিবার নালিতাবাড়ীতে সরকারি কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজ ও সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে ওই কথা বলেন। উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত ওই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান।
ডিসি মল্লিক আনোয়ার বলেন, আমরাতো আমাদের শিক্ষা ব্যবস্থাকে বইপত্রের মধ্যে সীমিত করে ফেলেছি। প্রাইমারী শিক্ষা আর দিতে পারছি না। ছেলেমেয়েদের ঘুম থেকে তুলে নিয়ে যাচ্ছি স্কুলে। সে কখন বাবা মার কাছ থেকে শিখবে বড়দের সম্মান, ছোটদের স্নেহ করতে হবে, অভিভাবকদের সালাম দিতে হবে। এটাতো বলার সময় নেই কোচিং-এর উপদ্রবে।
ওইসময় মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন শিক্ষক প্রতিনিধি যোগেন চন্দ্র রায়, সাংবাদিক ও দুপ্রক সভাপতি এম এ হাকাম হীরা, সাংবাদিক সামেদুল ইসলাম তালুকদার, বাঘবেড় ইউপি চেয়ারম্যান আব্দুস সবুর, পৌরসভার মেয়র আবুবক্কর সিদ্দিক, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন, আসমতারা আসমা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফসিহুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জিয়াউল হক মাস্টার প্রমুখ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!