You dont have javascript enabled! Please download Google Chrome!

সব বয়সীদের পদচারণায় মুখর শেরপুরের ডিসি উদ্যান

পবিত্র ঈদুল ফিতরকে ঘিরে শেরপুরে সব বয়সীদের পদচারণায় মুখর শেরপুরের ডিসি উদ্যান। দুপুর গড়ানোর সাথে সাথেই ভিড় বাড়তে থাকে ডিসি উদ্যানে। ঈদ আয়োজনে পরিবারের ব্যস্ততা শেষ করে অনেকেই এসেছিলেন মুক্ত বাতাসে। শিশু-ছেলে-বুড়ো সবার জন্য প্রস্তুত ছিল ডিসি উদ্যানও।

শেরপুর জেলা প্রশাসনের বাস্তবায়নে ডিসি উদ্যান এখন অবসর কাটানোর প্রথম পছন্দ। ঈদের দিন সকাল গড়িয়ে দুপুর, দুপুরের পর মানুষের কলকাকলিতে মুখরিত হয় শহরের এই অবসর কেন্দ্রটি।

সকাল ১০টা থেকেই সবার জন্য পার্কটি উন্মুক্ত করা হয়। সকালে খুব বেশি মানুষের সমাগম না হলেও দুপুর গড়িয়ে বিকেল শুরু হওয়ার আগে থেকেই বাড়তে থাকে বিনোদনপ্রেমী শিশু-কিশোর আর তরুণ-তরুণীর ভিড়। তারা দল বেঁধে হৈ হুল্লোর করে আসে ডিসি পার্কে।

নতুন করে সংযোজন করা হয়েছে পেডেল বোড, ছোটদের জন্য বেশ কিছু রাইড। অবসরে আড্ডায় মেতে ওঠার জন্য রয়েছে সান বাঁধানো বসার জায়গা। লেকের ওপর বাঁশের ব্রিজ।

সব মিলিয়ে শহরের কোলাহলমুক্ত ডিসি উদ্যানে আজকের ঈদের দিনে ছিল সব বয়সীদের পদচারণায় মুখর।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!