You dont have javascript enabled! Please download Google Chrome!

সফলকাম আধুনিক বিশ্বের পরিবেশ বান্ধব একটি দেশ হবে বাংলাদেশ : শেরপুরে বিদ্যুৎ প্রতিমন্ত্রী

বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি বলেছেন, এই বাংলাদেশ হবে সফলকাম আধুনিক বিশ্বের পরিবেশ বান্ধব একটি বাংলাদেশ। আমরা অসম্ভবকে সম্ভব করতে যাচ্ছি। আমরা হাতে লুণ্ঠন দিচ্ছি, বাড়ি আলোকিত করছি, মানুষের সাহস আলোকিত করছি, জীবন আলোকিত করছি। ২০১৮ সালের ডিসেম্বরের মধ্যে আমরা সমগ্র বাংলাদেশে বিদ্যুতায়ন করতে যাচ্ছি। আমরা বিশ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে সাফল্য থাকব। তিনি আজ দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ চত্বর মুক্তমঞ্চে আয়োজিত সৌরবাতি বিতরণী এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আজকে আলোর বার্তা সবার হাতে চলে আসছে। শেখ হাসিনা আজকে সমগ্র গ্রাম আলোকিত করছেন। আপনাদের একমাত্র বার্তা হবে, আগামীতে যে করেই হোক মতিয়া চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করা। এর কোন বিকল্প নেই। আমরা যদি মাথা উঁচু করে বিশ্বের কাছে এক নম্বর দেশ হতে চাই, তাহলে নৌকা মার্কার কোন বিকল্প নাই। জামাত-জোট-বিএনপি প্রত্যেকটা ঘরে ঘরে ষড়যন্ত্র করতে যাচ্ছে। আমাদেরকে মোকাবেলা করতে হবে।

শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক জন কেনেডি জাম্বিল এর সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শেরপুর-২ আসনের সংসদ সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন মাস্টার ও সাধারণ সম্পাদক ফজলুল হক বক্তব্য রাখেন।

এছাড়াও সমাবেশে শেরপুরের পুলিশ আশরাফুল আজীম, কৃষি বিভাগের উপপরিচালক আশরাফ উদ্দিন, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানসহ প্রশাসনের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মন্ত্রীদ্বয় প্রাথমিক বিদ্যালয়, এবতেদায়ী, ক্বওমী, নূরাণী ও হাফেজিয়া মাদরাসার প্রায় সাড়ে চার হাজার শিক্ষার্থীর মাঝে সৌরবাতি বিতরণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!