You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবর্দী কল্যাণ সমিতির ২৫ বছর পূর্তি উৎসব উদযাপিত

শ্রীবর্দী কল্যাণ সমিতির ২৫ বছর পূর্তি উৎসব ও দ্বি বার্ষিক সভা ২২ এপ্রিল জেলা শহরের সজবরখিলাস্থ সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সমিতির সভাপতি আবুল কাশেম খানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল, শ্রীবর্দী পৌরসভা মেয়র মো. আবু সাঈদ, বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ ইদ্রিস মিয়া, জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক প্রমূখ।

অতিথিরা আশা প্রকাশ করে বলেন, ১৯৮৮ সাল থেকে মানব কল্যাণে শ্রীবর্দী কল্যাণ সমিতি যেভাবে কাজ কওে যাচ্ছে, আগামীতে সমিতির সকলের অংশগ্রহণে তা আরো জোরদার হবে। তারা সকলের সহযোগিতা কামনা করেন।

পরে দ্বি-বার্ষিক সভা শেষে পরবর্তী ২০১৭-২০১৯ সালের জন্য মো. শওকত আলীকে সভাপতি ও আবুল কাশেমকে সাধারন সম্পাদক করে ৩০ সদস্যের নতুন কমিটির নাম ঘোষনা করা হয়।

উল্লেখ্য শ্রীবর্দী কল্যাণ সমিতির ২৫ বছর পূর্তি উৎসবের মিডিয়া পার্টনার ছিল শেরপুর জেলার প্রথম অনলাইন নিউজ পোর্টাল শেরপুর টাইমস ডট কম।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!