You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদী সীমান্তে চোরাকারবারীদের হাত থেকে ১০ গরু উদ্ধার

শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী বৈশনব পাড়া এলাকায় ১১ জুন রোববার ভোরে বিজিবি’র একটি টহল দল অভিযান চালায়। এসময় বিজিবি’র টহল দল চোরাকারবারীদের হাত থেকে ১০টি ভারতীয় গরু উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাকডাকা ভোরে চোরাকারবারীর দল ভারতের গোপীনাথ টিলা দিয়ে ২০-৩০টি গরু নিয়ে সীমান্তের ১০৯০ পিলারের কাছে আসে। পরে গরু নিয়ে বৈশনব পাড়া গ্রাম দিয়ে শ্রীবরদীতে ঢোকার সময় বিজিবি’র টহল দল তাদের চ্যালেঞ্জ করে। এ সময় চোরাকারবারীর দল বিজিবি সদস্যদের ওপর ইট-পাটকেল ছুঁড়তে থাকে। বিজিবি’র সদস্যরা ধাওয়া করলে চোরাকারবারীর দল কিছু গরু ফেলে রেখে সীমান্তের ওপারে চলে যায়। পরে বিজিবি ১০টি গরু উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসে।

এ ব্যাপারে বিজিবি কর্ণঝোড়া ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মো. ইয়াকুব আলী বলেন, ভারত থেকে গরু নিয়ে বাংলাদেশের ৩০০ গজ ভেতরে ঢুকলে বিজিবি’র টহল দল ১০টি গরু আটক করে। তিনি বলেন, গরু গুলো সিজার লিষ্ট করা হয়েছে। পরবর্তীতে এগুলো নিলাম করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!