You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরখাস্ত

শেরপুরের শ্রীবরদী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিমকে বরখাস্ত করা হয়েছে। ২৮ জুন বৃস্পতিবার স্থানীয় সরকার বিভাগের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ সচিব মো: ইফতেখার আহমেদ চৌধুরীর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে চেয়ারম্যান আব্দুল হালিমকে বরাখাস্ত করা হয়। ০১জুলাই রবিবার রাত ৮.৩০মিনিটের দিকে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এ টি এম জিয়াউল ইসলাম সাময়িক বরখাস্ত আদেশের সত্যতা শেরপুর টাইমসকে নিশ্চিত করছেন।

জানা যায়, এলজিএসপি-৩ এর ২০১৬-১৭ অর্থ বছরের বরাদ্দকৃত অর্থ থেকে বিভিন্ন তারিখে ১১ লক্ষ ৯২ হাজার ৫৯৭ টাকা অসদুদ্দেশ্যে উত্তোলন করে আত্মসাতের চেষ্টা প্রমাণিত হওয়ায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ধারা ৩৪(১) মোতাবেক শ্রীবরদী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যাকে সাময়িকভাবে বরাখাস্ত করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে অত্র ইউনিয়নের ৭, ৮ ও ৯ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য শিরিনা বেগম ও সচিব হুমায়ুন কবিরকে বরাখাস্ত করা হয়েছে।

এদিকে চেয়ারম্যানকে বরখাস্ত করার খবর এলাকায় ছড়িয়ে পড়ায় ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!