You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদী এ.পি.পাইলট ইন্সটিটিউশনের ম্যানিজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

উৎসব ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে বুধবার শ্রীবরদীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আকবরিয়া পাবলিক পাইলট ইন্সটিটিউশনের (এ.পি.পি.আই) ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

ভোট গ্রহণ সকাল ১০টা থেকে শুরু করে একটানা বিকাল ৪ টা পর্যন্ত চলে। নির্বাচনে সাধারন অভিভাবক সদস্য পদে ৮ জন ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এসময় প্রিজাইটিং অফিসারের দায়ীত্ব পালন করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন। নির্বাচনে ৭ শত ৪০ জন ভোটারের মধ্যে ৫ শত ৮০ জন ভোটার প্রত্যক্ষভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে আশরাফুল আলম বুদু মোরগ প্রতীকে ৪ শত ২৪ ভোট পেয়ে ১ম স্থান, মকবুল হোসেন আনারস প্রতীকে ৩ শত ৮৫ ভোট পেয়ে ২য় স্থান, মিজানুর রহমান মিজান চেয়ার প্রতীকে ৩ শত ২৩ ভোট পেয়ে ৩য় স্থান, জাকির হোসেন ছাতা প্রতীকে ২ শত ৪৪ ভোট পেয়ে ৪র্থ স্থান ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে লাভলী বেগম গোলাপ ফুল প্রতীকে ৩ শত ২৮ পেয়ে নির্বাচিত হয়েছেন।

সাধারণ শিক্ষক প্রনিনিধি পদে ইবনুল হোসাইন মো. আলিম অর রাজী প্রত্যক্ষ ভোটেনির্বাচিত হয়েছেন।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার, উক্ত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সহকারি প্রধান শিক্ষক নিলুফার ইয়াসমিনসহ অন্যান্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্থানীয় সাংবাদিক উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!