You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদী উপজেলা প্রকৌশলীকে প্রাননাশের হুমকি

শ্রীবরদী উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর আলমকে অফিসে ঢুকে গালিগালাজ ও প্রাননাশের হুমকি দেওয়ায় কুড়িকাহনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা নুরে আলমের বিরুদ্ধে শ্রীবরদী থানায় সাধারন ডায়েরী করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলা প্রকৌশলী ওই জিডি করেন।

ডিডিতে উল্লেখ করা হয়েছে, বৃহস্পতিবার চেয়ারম্যান নুরে আলম উপজেলা প্রকৌশলীর অফিস কে গিয়ে সরকারি নিয়ম বহির্ভূত কাজ করতে প্রকৌশলীকে চাপ প্রয়োগ করেন। বিধির বাইরে কোন কাজ করা যাবে না বললে ওই বিএনপি নেতা প্তি হয়ে উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর আলমকে গালিগালাজ করেন। পরে অফিস থেকে বের হওয়ার সময় তাকে প্রাননাশের হুমকি দেন।

স্থানীয় নির্ভরযোগ্য একটি সূত্র জানায়, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর আলমকে হুমকির ঘটনাটি জানাজানি হলে উপজেলা পরিষদের সামনে স্থানীয় ছাত্র লীগের নেতাকর্মীদের তোপের মুখে পড়েন ইউপি চেয়ারম্যান নূরে আলম। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন দুলাল ছাত্র লীগ নেতাদের হাত থেকে ইউপি চেয়ারম্যানকে উদ্ধার করে তার সরকারি অফিসে নিয়ে যান। এ ঘটনায় খড়িয়া কাজির চর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম বিচারের প্রতিশ্রুতি দিলে পরিস্থিতি শান্ত হয়।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান নুরে আলম বলেন, আমি উপজেলা প্রকৌশলীকে কোন খারাপ কথা বলিনি এবং প্রাণনাশের হুমকি দেইনি। উল্টো তিনিই আমাকে ভয়ভীতি দেখিয়েছেন।
শ্রীবরদী থানার ওসি এস আলম বিএনপি নেতা নূরে আলমের বিরুদ্ধে জিডি গ্রহণের সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!