You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সোহাগের গণসংযোগ

শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান প্রার্থী আব্দুল হামিদ সোহাগ সোমবার দিন ব্যাপী গণসংযোগ করেছেন। গণসংযোগে তিনি সাধারণ ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে দোয়া ও ভোট প্রার্থনা করেছেন।

উপজেলার রানীশিমুল ইউনিয়নের সীমান্তবর্তী বালিজুড়ি বাজারে গণসংযোগকালে ভোটারদের সাথে বলেন, আমি আপনাদের সন্তান। আপনাদের নিকট আমার দাবী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন।

তিনি বলেন, আমি একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী ছিলাম। দীর্ঘদিন জেল খেটেছি। আমার বিরুদ্ধে ফাঁসির রায় হয়েছিল। তৎকালিন সরকার ভাল হওয়ার সুযোগ দিয়ে আমাকে সাধারণ ক্ষমা করেছে। এ জন্য আপনাদের কাছে আসতে পেরেছি। আমার অর্থ নেই। চেয়ারম্যান নির্বাচিত হয়ে কেউ আপনাদের বাড়ি ঘর করে দিবেনা। অনেকই অনেক প্রতিশ্রুতি দেয়। কিন্তু বাস্তবায়ন কি করে? আপনারা তা ভাল করেই জানেন। এ জন্য এবার আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে ভাল হওয়ার সুযোগ করে দিন।

তিনি জানান, গত দুই দিনে উপজেলার ভায়াডাঙ্গা বাজার, বিলভরট মোড়, বালিজুরি বাজার, পোড়াগড় বাজার, তাতিহাটি মোড়, কর্ণঝোড়া বাজার, বড়ইকুচি বাজারসহ বিভিন্ন বাজার ও এলাকায় গণসংযোগ করেছেন।

তিনি এবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে গণসংযোগ করেছেন। বিগত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী হিসেবে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেছেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!